রাজধানীর পরিস্থিতি একেবারে শান্ত দিল্লি পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ দিল্লি সহিংসতায় রবিবারও উদ্ধার হয়েছে তিনটি মরদেহ। এমন এক অবস্থায় নতুন করে সহিংসতার খবর ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। গুজব রটে যায় রাজধানী দিল্লির তিলক নগর, রাজৌরি গার্ডেন, হরিনগর, খায়ালাসহ একাধিক জায়গায় নতুন করে সংঘর্ষ শুরু হয়েছে। গুজবের কথা কানে যেতেই মাঠে নামে পুলিশ।
পশ্চিম দিল্লির ডিসিপি সঙ্গে সঙ্গেই টুইট করে বলেন, ‘খায়ালা, রঘুবীরনগরসহ বিভিন্ন এলাকায় উত্তেজনা ছড়িয়েছে বলে গুজব রটেছে। এর মধ্যে কোনও সত্যতা নেই। দিল্লির পরিস্থিতি একেবারে শান্ত। সবাই শান্ত থাকুন। গুজবই সবচেয়ে বড় শত্রু।’
আপ বিধায়ক আতিশি মার্লেন সংবাদমাধ্যমে বলেন, দক্ষিণ দিল্লির কোনও কোনও অংশে সংঘর্ষের যে খবর রটেছে তা মিথ্যা। গোবিন্দপুরী ও কালকাজির মতো এলাকায় সংঘর্ষ হচ্ছে বলে হোয়াটসঅ্যাপে রটানো হয়েছিল। এই খবর মিথ্যা। এলাকায় টহল দিচ্ছে পুলিশ।
অন্যদিকে দিল্লি পুলিশের জনসংযোগ কর্মকর্তা এম এস রনধাওয়া টুইট করে বলেন, ‘গোটা রাজধানীতেই পরিস্থিতি স্বাভাবিক। দক্ষিণপূর্ব দিল্লির, মদনপুরা, রাজৌরি গার্ডেন, হরিনগর, খায়ালা থেকে কিছু মানুষ আতঙ্কিত হয়ে ফোন করেছেন। ওদের কথায় গুরুত্ব দেয়ার মতে কিছু নেই। ওসব এলাকায় পরিস্থিতি একেবারেই শান্ত। সোশ্যাল মিডিয়ার ওপরে নজর রাখছে পুলিশ। যারা গুজব ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেয়া হবে।’
এদিকে, রাজধানীর একাধিক মেট্রো স্টেশন বন্ধ থাকায় গুজব দ্রুত ছড়ায়। ফলে দিল্লি মেট্রোর পক্ষ থেকে টুইট করা হয়, তিলক নগর, নানগোলই, সুরজমল স্টেডিয়াম, বদরপুর, তুঘলকাবাদ, উত্তমনগর পশ্চিম ও নওয়াদা স্টেশন বন্ধ রাখা হয়েছে। দ্রুত ওসব স্টেশন খুলে দেয়া হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর